ঢাকা, বুধবার   ০৮ মে ২০২৪

আমিরকে টেক্কা দিতে ক্যাটরিনা যা করলেন  

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২২:১৪, ১ নভেম্বর ২০১৮

`শীলা কি জওয়ানি` হোক বা `চিকনি চমেলি`, নাচের ছন্দ থেকে এনার্জি , কোথাও তাল কাটেনা ক্যাটের! আর বহুদিন বাদে ফের একাধিক ডান্স নম্বরে বলিউড মাতাচ্ছেন ক্যাটরিনা কাইফ। মাল্টি স্টারার ফিল্ম `ঠগস অফ হিন্দোস্তান` এর একের পর এক গানে আপাতত বলিউডে ট্রেন্ড করছেন ক্যাট-সুন্দরী!   

`ঠগস অফ হিন্দোস্তান` এর `সুরাইয়া জান` গানটিতে ক্যাটরিনার নাচের তালে মাতোয়ারা তাঁর ভক্তরা। কোমরের দুলুনি থেকে পায়ের ভঙ্গিমা, সবেতেই মাত করেছেন ক্যাট। আর নাচের প্র্যাকটিসেও যে তিনি কালঘাম ছোটাতে কার্পণ্য করেননি, তা স্পষ্ট `সুরাইয়া` গানের মেকিং ভিডিওতে। নাচের তালে কার্যত আমিরকে চ্যালেঞ্জে ফেলে দিয়েছিলেন ক্যাটরিনা। `আমিরি` টক্করে অবশ্য শেষ বাজি মাত করেন ক্য়াটই !  

ক্যাটরিনাকে যখন এই নাচের স্টেপগুলি দেখানো হয়, তিনি তখন খানিকটা বিভ্রান্ত হন। ক্যাট প্রথমে ভাবেন এটি জ্যাজ, পরে মনে হয় ব্যালে, এরপর ভাবেন কোনও ফোক ডান্সের স্টেপ বোধ হয়। তবে কোরিওগ্রাফার প্রভুদেবা বুঝিয়ে দিয়েছেন তিনি এক্কেবারে অন্য ধারায় নাচের কোরিওগ্রাফি করেন! আর এই নাচ যতক্ষণ না পারফেক্ট হচ্ছে ততক্ষণ পর্যন্ত ক্যাটকে ব্যাপক ঘাম ঝড়াতে হয়েছে! সেঘটনা অবশ্য ভিডিও দেখেই স্পষ্ট।  

https://www.facebook.com/KatrinaKaif/videos/518589671938591/

এসি  

  


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি